জাতীয়সারা দেশ

আলোকদিয়া চরে বানভাসি পরিবারের মাঝে ত্রান বিতরণ এ এম নাঈমুর রহমান (দুর্জয়)।

রিপোর্টার : মনির হোসেন।

শেয়ার করুনঃ

আজ ২৯জুলাই ২০২০ ইং মানিকগঞ্জের শিবালয় উপজেলার তেওতা ইউনিয়ন এর আলোকদিয়া চরের বন্যাদুর্গত বানভাসি ৫০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করেন সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান (দুর্জয়) মানিকগঞ্জ -১।

অতি বর্ষণে যমুনা নদীর পানি বিপদসীমার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে। পানি বৃদ্ধির ফলে শিবালয় উপজেলার বিভিন্ন ইউনিয়নের নিচু এলাকা গ্রাম ও চরের অধিকাংশ স্থানে পানিবন্দি হয়েছে হাজারো মানুষ।সেই সাথে শুরু হয়েছে নদী ভাঙ্গন।

এতে করে উপজেলার বন্যা নিয়ন্ত্রণ বাঁধ গুলো হুমকির মুখে পড়েছে, এছাড়া তলিয়ে যাচ্ছে স্কুল, কলেজ, রাস্তাঘাট সহ বিভিন্ন ঘরবাড়ি। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় ত্রান- সামগ্রী ও নগদ অর্থ নিয়ে বানভাসি পরিবারের মাঝে ছুটে চলেছেন মানিকগঞ্জের ১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান (দুর্জয়)

বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শিবালয় উপজেলার নির্বাহী অফিসার বি এম রুহুল আমিন (রিমন), ভাইস চেয়ারম্যান লালন ফকির, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, তেওতা ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের,সুদেব রায় সহ সরকারি কর্মকর্তা এবং জেলা-উপজেলার বিভিন্ন অঙ্গ সংগঠনের সম্মানিত নেতৃবৃন্দ ।


শেয়ার করুনঃ
Show More

সম্পর্কিত খবর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button