খেলাধুলা

বিদায় বললেন ধোনি, দেশি ক্রিকেটারদের আবেগী বার্তা

বার্তা সম্পাদক : মেহেদী হাসান

শেয়ার করুনঃ

গুঞ্জনটা শোনা যাচ্ছিলো অনেকদিন ধরেই। অবশেষে সত্যি সত্যিই অবসরের ঘোষণা দিয়ে ফেললেন ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনি।

গেল বিশ্বকাপের সেমিফাইনাল থেকে ছিটকে যাবার পর থেকেই একেবারে পর্দার আড়ালে চলে যান ভারতীয় কিংবদন্তি। অনেকেই এরমধ্যে তার অবসর নিয়ে নানা কথা বলেছেন। তার সাবেক সতীর্থরাও বেশ কয়েকবার বলেছেন, ভারতের হয়ে শেষ ম্যাচ খেলে ফেলেছেন ধোনি। তবে এ বিষয়ে এতদিন মুখ খোলেননি তিনি। অবশেষে সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে নিজের অবসরের কথা জানিয়ে দেন এই কিংবদন্তি।

অবসরের ঘোষণা দিয়ে পুরো ক্যারিয়ারজুড়ে সমর্থন দেয়ার জন্য সবাইকে ধন্যবাদ জানান ধোনি। একইসঙ্গে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি, যেটি মূলত তার ক্যারিয়ারের সারসংক্ষেপ। অভিষেক থেকে শেষপর্যন্ত সবই আছে সেখানে। আছে বিশ্বকাপ ট্রফিটা তুলে ধরার চিত্রও।

কিংবদন্তির বিদায়ে তার প্রতি শ্রদ্ধা জানিয়েছেন ভারতের সাবেক কিংবদন্তিরাও। তবে বাদ যাননি দেশের স্বনামধন্য ক্রিকেটাররাও। সবাই নিজ নিজ ফেসবুক পেজের মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন এ কিংবদন্তি ক্রিকেটারকে। এই তালিকায় রয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, মুশফিকুর রহিমও, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন দাসও।

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান লিখেছেন, ‘বিদায় মাহেন্দ্র সিং ধোনি। খেলার মাঠে আপনি ছিলেন নিঃসন্দেহে একজন দুর্দান্ত খেলোয়াড় এবং শক্তিশালী প্রতিদ্বন্দ্বী। আন্তর্জাতিক ক্রিকেটে অসাধারণ পারফরম্যান্স দিয়ে আপনি অনুপ্রাণিত করেছেন লাখো মানুষকে। আপনার সুন্দর ভবিষ্যতের জন্য রইলো শুভ কামনা।

সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম লিখেছেন, ‘খেলাটির সত্যিকারের প্রতিভাবান ব্যক্তিত্ব, জীবন্ত কিংবদন্তি এবং একজন চ্যাম্পিয়ন। অসাধারণ ক্যারিয়ারের জন্য অভিনন্দন মাহি ভাই

এনামুল হক বিজয় লিখেছেন, ‘পুরো ক্যারিয়ার জুড়ে অসাধারণ পারফরম্যান্সের মাধ্যমে আপনি অনেককে অনুপ্রাণিত ও অভিভূত করেছেন। আমাদের সবার পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ। ভবিষ্যৎ জীবনের জন্য অনেক শুভকামনা মহেন্দ্র সিং ধোনি ভাই


শেয়ার করুনঃ
Show More

সম্পর্কিত খবর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button