খেলাধুলাবি‌নোদন

আফগান ক্রিকেটার রশিদ খানের স্ত্রী আনুষ্কা শর্মা!

বার্তা সম্পাদক : মেহেদী হাসান

শেয়ার করুনঃ

ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী হয়ে গেলেন আফগান স্পিনারের স্ত্রী! হ্যাঁ, এমনটাই জানাচ্ছে- বিশ্বের বৃহত্তম সার্চ ইঞ্জিন গুগল। মজা নয়, সম্প্রতি এই ঘটনা নিয়েই উত্তাল নেটদুনিয়া। গুগল সার্চে আফগান ক্রিকেটার রশিদ খানের স্ত্রী লিখলেই দেখাচ্ছে- আনুষ্কা শর্মার নাম। কিন্তু বিরাটের স্ত্রীকে কেন রশিদের স্ত্রী বলছে গুগল?

বলিউড অভিনেত্রী আনুষ্কা ভারত অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী। ২০১৭-সালে ইটালিতে বিয়ে করেন তাঁরা। বর্তমানে আনুষ্কা সন্তানসম্ভবাও। ‘ব্যান্ড বাজা বারাত’, ‘পিকে’ ‘সুলতান’-এর মতো সফল ছবিতে অভিনয় করতে দেখা গেছে তাকে।

অন্যদিকে আফগানিস্তানের স্পিনার রশিদ খানের জন্ম ১৯৯৮-তে। বর্তমানে তিনি আফগানিস্তান ক্রিকেট দলের অধিনায়ক। ২০১৫-সালে একদিনের ক্রিকেটে আবির্ভাব হলেও ২০১৮-র জুনে ভারতের বিরুদ্ধে টেস্টে অভিষেক হয় তার। আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের সদস্য তিনি। কিন্তু তার সঙ্গে আনুষ্কার নাম কেন জড়িয়ে ফেলল গুগল?

রশিদ খান ২০১৮ সালে ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে এক লাইভ আড্ডায় জানিয়েছেন, বলিউডে তার ফেভারিট অভিনেত্রী হচ্ছেন আনুশকা শর্মা এবং প্রীতি জিনতা। এ ছাড়া আর কোনোভাবে আলাদা দেশ এবং ভুবনের এই দু’জনকে কাছাকাছি আনা সম্ভব নয়। তাদের মতে, সম্ভবত সেই কারণে ফেভারিট অভিনেত্রীর জায়গায় রশিদ খানের স্ত্রীর হিসেবে চলে আসছে আনুশকা শর্মার নাম। যদিও ২২ বছর বয়সী রশিদ খান এখনও অবিবাহিত। কবে বিয়ে করবেন? এমন প্রশ্নের উত্তরে এই আফগান সম্প্রতি জানিয়েছেন, আফগানিস্তানের হয়ে ক্রিকেট বিশ্বকাপ জিতলেই কেবল বিয়ে করবেন তিনি।

আওয়ার বাংলাদেশ নিউস ২৪


শেয়ার করুনঃ
Show More

সম্পর্কিত খবর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button