রাজনী‌তিসবসারা দেশ

মানিকগঞ্জের শিবালয় উপজেলায় আওয়ামী-লীগের বিশেষ বর্ধিত সভা ২০২০

রিপোর্টারঃ এইচ এম মনির

শেয়ার করুনঃ

গতকাল ০৭-১২-২০২০ ইং সমবার দুপুর থেকে সন্ধা পর্যন্ত মানিকগঞ্জের শিবালয় উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

এ এম নাঈমুর রহমান (দুর্জয়) মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বিসিবি পরিচালক,জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক বলেছেন,বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে ও আওয়ামী-লীগ কে শক্তিশালী করতে দলের নেতাকর্মিদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। দলকে শক্তিশালী করতে ওয়ার্ড ও ইউনিয়ন কমিটিতে শক্তিশালী সাংগঠনিক ও পরিক্ষিত আওয়ামীলীগের নেতাদের মুল্যায়ন করতে হবে । সংগঠন শক্তিশালী হলে যে কোন আন্দোলন সংগ্রাম ও ভোটের সময় ভাল ফল বয়ে আনবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট গোলাম মহী উদ্দীন,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট আব্দুস সালাম পিপি।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুসের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল,আব্দুল মজিদ ফটো,সহ সভাপতি জেলা আওয়ামী-লীগ।উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউর রহমান (জানু)সহ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী ও জেলা আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।


শেয়ার করুনঃ
Show More

সম্পর্কিত খবর

One Comment

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button